পিকআপ-ট্রাকের সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৩

অনলাইন ডেস্ক : ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে গরু বোঝাই পিকআপের সংঘর্ষে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন। এ সময় গাড়ি চাপায় একটি গরু মারা গেছে। রোববার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার মেহেরাবাড়ি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিদ্দিকুর রহমান (৩৫) জামালপুরের বকশিগঞ্জ উপজেলার মীরেরচর গ্রামের হাজী আব্দুস সালামের ছেলে।জানা যায়, সিদ্দিকুর রহমান পিকআপযোগে ঢাকায় বিক্রির জন্য ১১টি গরু নিয়ে যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ি এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়ে মুচরে গিয়ে সিদ্দিকুর রহমানসহ তিন জন গুরুতর আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিদ্দিকুর রহমানকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে থানার পরিদর্শক রিয়াদ মাহমুদ জানান, আহতদের নাম ঠিকানা তাৎক্ষণিক ভাবে জানা সম্ভব হয়নি। দুর্ঘটনায় একটি গরুও মারা গেছে এবং আরও দুটি গরু আহত হয়।