হালুয়াঘাটে ছাত্র শিবিরের সভাপতি নাশকতা মামলায় গ্রেফতার

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২৩

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে নাশকতা মামলায় মিছবাহুল আলম(৩৪) নামের উপজেলা ছাত্র শিবিরের সভাপতিকে গ্রেফতার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ।

শনিবার (১৯ আগষ্ট) দিবাগত রাতে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক সাইদুজ্জামান, সহকারী উপ-পুলিশ পরির্দশক জোটন চন্দ্র সরকার ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় নিজ বাড়ি উপজেলার কৈচাপুর ইউনিয়নের ছোটদাস পাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মিছবাহুল আলম ছাত্র শিবিরের বর্তমান সভাপতি ও কৈচাপুর ইউনিয়নের ছোটদাস পাড়া গ্রামের হাবিবুল্লাহ এর পুত্র ।

জানা যায়, গত ৬ আগষ্ট সন্ধায় ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ডের ৪২/এ বাউন্ডারী রোডের জৈনক কামরুল ইসলাম এর বাসার সামনে পাকা রাস্তার উপর বেআইনী জনতাবদ্ধে দাঙ্গা সৃষ্টি করে রাস্তায় যান চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করিয়া যানবাহন ভাংচুর করে ক্ষতিসাধন করাসহ নাশকতামূলক কর্মকান্ড এর মামলায় ছাত্র শিবিরের সভাপতি মিছবাহুল আলমকে গ্রেফতার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, চলতি বছরের ৬ আগষ্ট সন্ধায় ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ডের ৪২/এ বাউন্ডারী রোডের জৈনক কামরুল ইসলাম এর বাসার সামনে পাকা রাস্তার উপর বেআইনী জনতাবদ্ধে দাঙ্গা সৃষ্টি করে রাস্তায় যান চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করিয়া যানবাহন ভাংচুর করে ক্ষতিসাধন করাসহ নাশকতামূলক কর্মকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় উপ-পুলিশ পরির্দশক তানভীর আহমেদ বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় বিশেষ ক্ষমতা ও বিম্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৮। উক্ত মামলায় হালুয়াঘাট উপজেলা ছাত্র শিবিরের সভাপতি মিছবাহুল আলমকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।