ময়মনসিংহে টিসিবি’র ৫১০ বস্তা পেঁয়াজসহ ট্রাক উদ্ধার আটক-১

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন খাগডহর, ঘুন্টি বাজার এলাকায় র‌্যাবের অভিযানে টিসিবি’র ৫১০ বস্তা পেঁয়াজ ও ০১টি ট্রাক উদ্ধারসহ অবৈধ মজুদদারকে আটক করেছে র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে মোঃ ফজলে রাব্বি, বিএসপি মেজর কোম্পানী অধিনায়ক জানান, ২৮ জানুয়ারি ২০২১খ্রিঃ রাত ২২.৩০ ঘটিকার র‌্যাব-১৪, সিপিএসসি, ময়মনসিংহ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মেজর মোঃ ফজলে রাব্বি, বিএসপি এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন খাগডহর, ঘুন্টি বাজার এলাকায় মেসার্স রুমপা এন্টার প্রাইজে অভিযান পরিচালনা করে অবৈধভাবে মজুদকৃত টিসিবি’র ৫১০ বস্তা সহ ০১টি ট্রাক ভর্তি পণ্য পেঁয়াজ অবৈধ মজুদদার নিরঞ্জন সাহা (৫০), পিতাঃ মৃত বিনোদ বিহারী সাহা, সাং-নান্দাইল বাজার, থানাঃ নান্দাইল, জেলা- ময়মনসিংহ বর্তমানে সাং-করিম সাহেবের বাড়ীর ভাড়াটিয়া, খাগডহর (ঘুন্টি বাজার), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর একজন ডিলার। ধৃত আসামী নিরঞ্জন সাহা ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর পেঁয়াজ চট্টগ্রাম খাতুনগঞ্জ বাজারে পাইকারী বিক্রয়ের উদ্দেশ্যে ট্রাক ভর্তি করে উল্লেখিত স্থানে অবস্থান করতে ছিল। ধৃত আসামী অবৈধভাবে কালোবাজারি করে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পেঁয়াজ মজুদ করে অধিক মূল্যে বিক্রয় করার অপরাধে তাকে গ্রেফতার করা হয়।
দৈনিক সময় সংবাদ
ধৃত আসামী দীর্ঘ দিন যাবৎ টিসিবির নিয়ম নীতি না মেনে নিত্য প্রয়োজনীয় টিসিবির পেঁয়াজ সহ বিভিন্ন পণ্য অবৈধভাবে মজুদ রেখে কালোবাজারি করে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের অধীনে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানায় মামলা রুজু করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।