ডাকাতি করতে গিয়ে যুবতীকে ধর্ষণ

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, মে ২১, ২০২৪

অনলাইন ডেস্ক : ডাকাতি করতে গিয়ে কাঙ্খিত মালামাল ঘরে না থাকায় ক্ষোভের বশবতী হয়ে যুবতীকে ধর্ষণ করেছে ডাকাত দল। ১৫ মে নারায়ণগঞ্জের আড়াইহাজারে চামুরকান্দী এলাকায় এক যুবতীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত চার জনের জবানবন্দীর ভিত্তিতে এ কথা বলেন র‌্যাব ১১, আদমজী, নারায়ণগঞ্জ- এর অধিনায়ক কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

তিনি শনিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদ মাধ্যমকে এ কথা জানান। এর আগে রোববার পর্যন্ত এ ঘটনার সাথে জড়িত ৪ জনকে আড়াইহাজার থানার পৃথক পৃথক স্থান থেকে গ্রেফতার ও তাদের জিম্মায় থাকা ডাকাতির কাজে ব্যবহৃত একটি দেশীয় তৈরী ওয়ান সুটার গান, একটি শাবল, একটি দা, দুটি রামদা এবং একটি সিএনজি উদ্ধার করে করে র‌্যাব-১১।

র‌্যাব জানায়, গ্রেফতার আড়াইহাজার এলাকার দেলোয়ার হোসেনের ছেলে আব্দুল্লাহ (২৪) আঃ রহিমের ছেলে চাঁনমিয়া (২৮) মফিজউদ্দিনের ছেলে আয়নাল (২৫) এবং নরসিংদীর মাধাবদী এলাকার মৃত মুনসুর আলীর ছেলে মোঃ মতিন একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা দিনের বেলায় সিএনজি চালায়, বাস চালায় এবং বাসের হেলপারি করে থাকে। এসব কাজের আড়ালে রাতের বেলা বিভিন্ন বাড়ীতে ডাকাতি করে থাকে।

গ্রেফতার আব্দুল্লাহর নেতৃত্বে গত এক বছর ধরে তারা আড়াইহাজারের বিভিন্ন এলাকায় ডাকাতির ঘটনা ঘটিয়ে আসছে। তাদের নামে আড়াইহাজার, মাধবদী এবং চট্টগ্রাম থানায় একাধিক ডাকাতি, অস্ত্র ও নাশকতার মামলা রয়েছে।