রাজবাড়ী থেকে ৬ কেজি রৌপ্য অলংকার উদ্ধার

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, মে ৫, ২০২৪

অনলাইন ডেস্ক ; রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে জেলার সদর থানার খানখানাপুর এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে জনৈক গোলাম মওলার দোকানের সামনে থেকে ছয় কেজি তিনশত গ্রাম রৌপ্য অলংকার উদ্ধার করা হয়েছে। তবে এসময় কাউকে আটক করা হয়নি।

রবিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান খান।

জানা যায়, শনিবার সন্ধ্যা ছয়টার দিকে জেলা পুলিশের গোয়েন্দা শাখার এস আই সনজিব জোয়ার্দার এর নেতৃত্বে সদর উপজেলার খানখানাপুর জনৈক গোলাম মওলার রিক্সা গ্যারেজের সামনে চেকপোস্ট বসিয়ে সাতক্ষীরা থেকে খাগরাছড়ি গামী ঈগম পরিবহনে তল্লাশি চালিয়ে একটি সাইড ব্যাগের মধ্যে পূরাতন কাপড় চোপরের সাথে ছয় কেজি তিনশো গ্রাম রুপার আংটি পাওয়া যায়। তাৎক্ষণিক ভাবে ব্যাগের কেউ ব্যাগের মালিকানা দাবি না করায় পরিত্যাক্ত হিসেবে জব্দ করা হয়।

তবে বাসের উপস্থিত যাত্রীদের জিজ্ঞাসাবাদে তারা জানায় G3 সিটের এক যাত্রী লুঙ্গি পরিহিত ছিল সে গোয়ালন্দ মোড়ে নেমে যায়। বাসে উঠার সময় যাত্রীরা তার কাছে একটি ব্যাগ দেখেছিল কিন্তু নামার সময় কোন ব্যাগ নিয়ে সে নামে নাই। টিকেটের সাথে কোন নাম বা মোবাইল নাম্বার না থাকায় যশোর কাউন্টারে যোগাযোগ করলে একটা ফোন নাম্বার দেওয়া হয়। তবে প্রাপ্ত ফোন নাম্বারে অনুসন্ধান করলে এটা ফরিদ পুর ভাঙা সিমান্তে দেখায় তবে এটা ব্যাগের মালিক কি না জানা যায়নি।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান আরও জানান, কোন মালিকানা না পাওয়ায় উদ্ধারকৃত রৌপ্য অলংকার জেলা গোয়েন্দা শাখা, রাজবাড়ীর জিডি ভূক্ত করে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল করা হইবে। উদ্ধারকৃত রুপার অলংকারের মালিকানা যাচাইয়ের জন্য তদন্ত অব্যাহত আছে।