আবারও মুক্তাগাছার গড়বাজাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত আবু সালেহ মো. মুসা

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩

অনলাইন ডেস্ক : ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক ব্রহ্মপুত্র এক্সপ্রেস পত্রিকার সম্পাদক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় নেতা আবু সালেহ মোঃ মুসা আবারও মুক্তাগাছার গড়বাজাইল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। এনিয়ে তিনি বিদ্যালয়টিতে ৫ম বারের মতো সভাপতি পদে নির্বাচিত হলেন।

সোমবার বিদ্যালয়ের অফিস রুমে নবনির্বাচিত ম্যানেজিং কমিটিং প্রথম সভায় সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে তিনি সভাপতি পদে নির্বাচিত হন। এর আগে তিনি একই বিদ্যালয়ে চার বার সভাপতির দায়িত্ব পালন করেন। তাকে আবারও সভাপতি নির্বাচিত করায় তিনি সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি, পৌর মেয়র বিল্লাল হোসেন সরকার, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, অভিভাবকবৃন্দ ও এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বিদ্যালয়টির অবকাঠামোগত ও শিক্ষার গুণগত মানোন্নয়নে গুরুত্ব দিয়ে নিষ্ঠার সাথে নিজ দায়িত্ব পালন করবেন বলে অভিব্যক্তি প্রকাশ করেন।

এ দিকে সাংবাদিক নেতা আবু সালেহ মোঃ মুসা পূণরায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ টেলিভিশন জার্ণালিস্ট এসোসিয়েশনের সভাপতি অমিত রায়, দৈনিক স্বদেশ সংবাদের সম্পাদক জগদীস চন্দ্র সরকার, প্রতিবন্ধি আত্ম উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ আতাউর রহমান জুয়েল, মুক্তাগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিছ আলী, ময়মনসিংহ টিভি সাংবাদিক সিন্ডিকেটের সভাপতি ইলিয়াস আহমেদ, সাধারণ সম্পাদক মামুন তালুকদারসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি তাকে অভিনন্দন জানিয়েছেন। তারা তার সভাপতির দায়িত্ব পালনের সার্বিক সফলতা কামনা করেছেন।