মুন্সীগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩

অনলাইন ডেস্ক : মুন্সীগঞ্জ সদর উপজেলায় ডিবি পুলিশের অভিযানে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মো. তারা দেওয়ান (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে তাকে মুন্সীগঞ্জ আদালতে হাজির করলে আমলি আদালত-১ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোসা: রহিমা আক্তার আসামিকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে মঙ্গলবার গেলো রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সিপাইপাড়া পুরাতন জামে মসজিদের পিছনে পাকা রাস্তার উপর হতে ৫শত পিচ ইয়াবা ট্যাবলেট সহ তাকে আটক করা হয়। আটককৃত তারা দেওয়ান উপজেলার মালিগাঁও এলাকার আনিস দেওয়ানের ছেলে। এসময় একই দলের আরো ২জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পালিয়ে যাওয়া ব্যক্তিরা হলেন শোভন (৩৫) ও শিপলু (৪০)।

এ ব্যাপারে ডিবি পুলিশের ইনচার্জ মো. আবুল কালাম আজাদ জানান, আটককৃত ব্যক্তি সহ পলাতক ২ জনের নামে মুন্সীগঞ্জ সদর থানায় মাদক আইনে নিয়মিত মামলা করে আটককৃত তারা দেওয়ানকে মঙ্গলবার মুন্সীগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, পলাতক আসামি শিপলুর বিরুদ্ধে পূর্বে ১৪ টি মামলা ও শোভনের বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে।

মুন্সীগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. জামাল উদ্দিন জানান, আসামি তারা দেওয়ানকে আদালতে হাজির করা হয়েছে। আদালতের বিচারক আসামিকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।