বাউফলে জমি নিয়ে বিরোধের জেরে দুই ভাইকে হত্যা

প্রকাশিত: ১:৪০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২৩

অনলাইন ডেস্ক ; পটুয়াখালীর বাউফলে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই ভাইকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুই নারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ঘটনার পরবর্তী ঘন্টাখানেকের মধ্যেই তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, আলাউদ্দিনের স্ত্রী ফুলবানু (৪৭) ও মেয়ে মার্জিয়া (২৫)।নিহতরা হলেন, সেলিম মুন্সী (৪৫) ও আলাউদ্দিন মুন্সী (৫০)।

সংশ্লিষ্ট সূত্র জানায়, জমিজমা নিয়ে সেলিম মুন্সী গংয়ের সঙ্গে তার চাচাতো ভাই আলাউদ্দিন গংয়ের বিরোধ চলছিল। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সেলিম মুন্সী নৌকা মার্কার প্রচারণা চালিয়ে বাড়ি ফেরার সময় পথিমধ্যে আলাউদ্দিন মুন্সী গং তার উপর অতর্কীতে হামলা চালায় এবং তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে খুন করেন।

ঘটনার সময় আলাউদ্দিন মুন্সীও মারা যান। তিনি হামলার স্বীকার হয়ে মারা গেছেন না কি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তা জানা যায়নি।

৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাবুদ্দিন সাবু বলেন,‘সেলিম মুন্সী ও আলাউদ্দিন মুন্সী আপন চাচাতো ভাই। শুনেছি তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছে। আর এ বিরোধের জের ধরেই সেলিম মুন্সীর উপর তারা উপর হামলা করে। ঘটনাস্থলে তিনিও মারা যান। তবে আলাউদ্দিন মুন্সী কিভাবে মারা গেছে তা বলতে পারবো না।’

বাউফল থানার ওসি শোনিত কুমার গাইন বলেন, দুই পরিবারের পক্ষ থেকে দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় আটককৃত দু’জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।