হালুয়াঘাটে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, মে ২২, ২০২৩
হালুয়াঘাটে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : প্রকাশ্যে জনসভায় বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয় রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।
এর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর উদ্যোগে সারা দেশের ন্যায় সোমবার বিকালে হালুয়াঘাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌরশহরের পুরাতন বাস্টেন্ড উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে জয়িতা মহিলা মার্কেট চত্বরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগেরসহ-সভাপতি আবুল হোসেন আজাদ, আওয়ামীলীগ নেতা মোঃ আওলাদ হোসেন, মোঃ বজলুর রহমান, চয়ন সরকার, ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য কাঞ্চন কুমার সরকার, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ শাহ আলম, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ নাজিম উদ্দিন আহমেদ, যুগ্ম-আহবায়ক মনিরুজ্জামান মনির, রেজাউল করিম ইরান, স¤্রাট ঘোষ, সেচ্চাসেবক লীগের আহ্বায়ক নোমান মন্ডল, ছাত্রলীগ সভাপতি শাবজালুর রহমান হিল্লোল,সাধারণ সম্পাদক শাহিব হোসেন রাহুল, যুবলীগ, কৃষকলীগ, শ্রমীকলীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা ইউপি চেয়ারম্যান বৃন্দ বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবী করেন।