হালুয়াঘাটে ১২ বোতল ভারতীয় মদসহ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৪

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের হালুয়াঘাট পৌরশহরের এক মাদক কারবারিকে ভারতীয় ১২ বোতল মদসহ গ্রেফতার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত আনুমানিক ৪ টার দিকে হালুয়াঘাট পৌরশহরের উত্তর খয়রাকুড়ি এলাকায় পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলেন, হালুয়াঘাট পৌরশহরের উত্তর খয়রাকুড়ি গ্রামের অমিত সরকারের পুত্র অনিরুদ্ধ সরকার ওরফে অংকুর (২৭)।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নির্দেশক্রমে ও হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহবুবুল হক এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক সাইদুজ্জামান, সহকারী উপ-পুলিশ পরির্দশক তপন চন্দ্র দাস, পুলিশ সদস্য আনোয়ার হোসেন এর সহায়তায় অভিযান পরিচালনা করে আমদানি নিষিদ্ধ ১২ বোতল ভারতীয় মদসহ মাদক কারবারিকে গ্রেফতার করেন ।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সমাজ থেকে মাদক র্নিমূল করতে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় ১২ বোতল ভারতীয় মাদসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। যাহার মামলা নং-১৪। জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য ২৪ হাজার টাকা। অপরাধ নির্মূলে থানা পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছে।