হালুয়াঘাটে ভারতীয় মদসহ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২৩

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের হালুয়াঘাটে ভারতীয় মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ। গতকাল শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক ১১ টার দিকে অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলেন, উপজেলার জয়রামকুড়া চকপাড়া গ্রামের আবুল কাসেম এর পুত্র ফজর আলী (৪৮)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নির্দেশক্রমে ও থানা অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক উমর ফারুক, সহকারী উপ-পুলিশ পরির্দশক জোটন চন্দ্র সরকার, পুলিশ সদস্য চয়ন সরকার,শাহীন মিয়া ও আক্তার হোসেন দুই দিনে বিশেষ অভিযান পরিচালনা করে অবশেষে গাজিরভিটা ইউনিয়নের শিমুলকুচি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে শিমুলকুচি মোড় থেকে লামুক্তাগামী রাস্তার উপর অভিযান পরিচালনা করে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় আমদানি নিষিদ্ধ ১০ বোতল ভারতীয় মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সমাজ থেকে মাদক র্নিমূল করতে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় ১০ বোতল ভারতীয় মাদসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা। অপরাধ নির্মূলে থানা পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছে।