নতুন কেনা প্রাইভেটকার খাদে পড়ে মালিকের মৃত্যু

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২৪

অনলাইন ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে ঘন কুয়াশায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গাড়ির মালিক মাফিজ মণ্ডলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চালক। তবে, তাৎক্ষনিক তার নামপরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোরের দিকে মাওনা ইউনিয়নের বদনীভাঙা গ্রামের গাজীপুর-বদনীভাঙা আঞ্চলিক সড়কের গোপাটের মোড়ে এ দুর্ঘটনা ঘটে বলে যায়যায়দিনকে নিশ্চিত করে মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লা।

নিহত মাফিজ মণ্ডল (৬৫) শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রামের গোলাম মাওলার ছেলে। অপরদিকে আহত রুবেল মিয়া একই গ্রামের খোকা মিয়ার ছেলে। গাড়িতে মাফিজ মণ্ডল একাই অবস্থান করছিলেন।

জরুরি কাজে ঢাকায় যাচ্ছিলেন মাফিজ মণ্ডল। ঘন কুয়াশায় প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারায় বলে ধারণা স্থানীয়দের।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনদের বরাতে গণমাধ্যমকর্মী মাহফুজুল ইসলাম হান্নান বলেন, মাফিজ মণ্ডল কিছুদিন আগেই গাড়িটি কিনেছেন। বৃহস্পতিবার ভোরে তিনি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন। বাড়ি থেকে বের হয়ে কালিয়াকৈর এলাকায় তার এক স্বজনকে নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল। পথে বাড়ির অদূরে বদনীভাঙ্গা গ্রামের পুরাতন বাজার এলাকার একটি সেতুর কাছে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। এটি সড়কের পাশে দশ ফিট নিচের একটি জলাশয়ে পড়ে যায়। ভোরে ওই সড়কে মানুষের চলাচল কম থাকায় তাৎক্ষণিক দুর্ঘটনার বিষয়টি কেউ জানতে পারেনি। কিছুক্ষণের মধ্যে একজন পথচারী গাড়ি উল্টে থাকার বিষয়টি দেখতে পান। পরে তিনি আশপাশে লোকজনকে ডেকে উদ্ধার তৎপরতা চালান। গাড়ির কাঁচ ভেঙ্গে ভেতরে থাকা চালক ও মাফিজ মণ্ডল কে উদ্ধার করা হয়। তবে এর আগেই মাফিজ মন্ডল মারা যান।

মাওনা ইউপি সদস্য আব্দুস ছাত্তার জানান, স্থানীয়রা গাড়ির দরজা ভেঙে দুজনকে উদ্ধার করলেও তাদের মধ্যে প্রাইভেট কার মালিকের মৃত্যু হয়। জীবিত অবস্থায় চালককে হাসপাতালে পাঠানো হয়।

শ্রীপুরের মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লা যায়যায়দিনকে বলেন, “দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। তদন্তের পর বিস্তারিত পরে জানাতে পারবো”।