চুয়াডাঙ্গার জীবননগরে নিখোঁজের ৫ দিন পর নির্মাধীন ভবন থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : চুয়াডাঙ্গার জীবননগরে রহস্যজনক ভাবে নিখোঁজের ৫ দিন পর যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক জীবননগর পৌর শহরের হাইস্কুল পাড়ার রইস উদ্দীনের বড় ছেলে আবু সাইদ (২৫)। পুলিশের প্রাথমিক ধারনা পূর্ব শত্রুতার জের ধরে হত্যা করা হয়েছে তাকে।

নিহত সাইদ জীবননগর পৌর শহরে ইয়ান সু স্টোরের মালিক। তার ২ বছরের একটি শিশু পুত্র রয়েছে বলে জানা গেছে।

গত ২ এপ্রিল( রবিবার) ভোররাতে সেহরী খেয়ে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয় সে। ৩ এপ্রিল জীবননগর থানায় নিখোঁজ সাইদের সন্ধান চেয়ে একটি জিডি করা হয়।

নিহত সাইদের পিতা রইস উদ্দীন জানান নিখোঁজের পর তার ছেলের ফোন দিয়ে তার কাছে অজ্ঞাত ব্যক্তি সাইদের মুক্তিপনের জন্য টাকা দাবী করে।

এ ঘটনার ৫ দিনপর পৌর শহরের ৮ নং ওয়ার্ডের আশতলা পাড়ার কবির হোসেনের ৬ তলা নির্মানাধীন ভবনের লিফটের চেম্বারে নিখোঁজ সাইদের লাশ পড়ে থাকতে দেখে নির্মান শ্রমিকরা।

ভবনের কেয়ারটেকার কোটচাঁদপুর বলোহরপু বাসস্টান্ড পাড়ার মৃত সামসুল হক এর ছেলে সার্জেন্ট মো শফিকুল (অব:) জানান লাশ দেখে আমরা তাৎক্ষণিকভাবে জীবননগর থানা পুলিশকে জানায়।

খবর পেয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা উপস্থিত হন। পরবর্তীতে চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি তদন্ত টিম ডিবি,পিবিআই, সি আইডি ও র‍্যাবের যৌথ প্রচেষ্টায় নিহত সাইদের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান জানান নিহত সাইদ কে পূর্ব শত্রুতার জেরধরে হত্যা করে হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে। তবে ঘটনার মোটিভ বিশ্লেষন করে খুব দ্রুত আসামীদেরকে গ্রেফতারের ব্যবস্থা পক্রীয়াধীন রয়েছে।