কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

প্রকাশিত: ২:০৫ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০২৩

অনলাইন ডেস্ক ; জয়পুরহাট জেলা শহরের বিভিন্ন স্থানে গলায় চাকু ঠেকিয়ে ছিনতাই করাসহ নানা অপরাধে জড়িয়ে পড়া কিশোর গ্যাং লিডার গোলাম মূর্তজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

সোমবার রাত সাড়ে আটটার দিকে শহরের বটতলী এলাকা থেকে তাদেরকে আটক করেছে র‌্যাব।

জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানান, আটককৃত কিশোর গ্যাং লিডার গোলাম মূর্তজা (২৯) ছাড়াও অন্য দুইজন হলেন, আব্দুস সালাম ফয়সাল (১৬) ও মোরসালিন হোসেন (১৬)। তারা সকলেই সদর উপজেলার হালট্টি মধ্যপাড়া গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, নিজস্ব গোয়েন্দা সূত্রে খবর পেয়ে জয়পুরহাট সদর উপজেলার বটতলী নামক এলাকায় একজন পথচারীকে নির্জন স্থানে একা পেয়ে তার গলায় চাকু রেখে ভয়ভীতি দেখিয়ে গহনা আদায়ের চেষ্টা করলে তাদের হাতে নাতে আটক করতে সক্ষম হয় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা।

তারা কিশোর গ্যাং গোলাম মূর্তজা গ্রুপের সক্রিয় সদস্য। এই কিশোর গ্যাং প্রধান হচ্ছেন গোলাম মূর্তজা। তারা দীর্ঘদিন ধরে জয়পুরহাট সদর উপজেলার বিভিন্ন স্থানে মানুষকে ভয়ভীতি দেখিয়ে ছিনতাই করে আসছে।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, গোলাম মর্তুজার গ্রুপে আরো পাঁচ থেকে সাতজন সক্রিয় সদস্য রয়েছে যারা শহরের রেলগেইট ও বাজার এলাকায় চুরি ছিনতাইসহ নানা অপকর্মের সহিত জড়িত।

কিশোর গ্যাং এর বিপথগামী সদস্যদের আইনের আওতায় আনতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প অভিযান অব্যাহত রেখেছে।

আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।