মৌলভীবাজারে পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, জুন ৩, ২০২৩

অনলাইন ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের পৃথক অভিযানে ২৫০ পিস ইয়াবাসহ দেলোয়ার হোসেন বাবলু (৩৮) ও অমিত কুমার দাস (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার রাতে কুলাউড়া উপজেলার পরীনগর ও গোবিন্দপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে আসামিদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১০ টায় কুলাউড়া থানার এসআই অপু কুমার দাশগুপ্ত সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় কুলাউড়া পৌরসভার পরীনগর এলাকায় অভিযান পরিচালনা করে দেলোয়ার হোসেন বাবলুকে আটক করে। এসময় আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার পরনের প্যান্টের পকেট থাকা একটি নীল রঙের পলিথিনে মোড়ানো অবস্থায় ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত দেলোয়ার হোসেন বাবলু কুলাউড়া পৌরসভার পরীনগর গ্রামের বাসিন্দা।

এদিকে কুলাউড়া পুলিশের অন্য এক অভিযানে ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় অভিযান করে অমিত কুমার দাশ নামে একজনকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।শুক্রবার রাত রাত সাড়ে ৯টায় এসআই আনোয়ার মিয়া সঙ্গীয় ফোর্সসহ গোবিন্দপুর এলাকার মিশন টু সিরাজনগর চা বাগান গামী রাস্তার সামনে অভিযান চালিয়ে আসামিকে আটক করে। আটককৃত অমিত কুমার দাশ কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের পশ্চিম সিঙ্গুর গ্রামের বাসিন্দা।

মাদক সংক্রান্ত এ দুটি ঘটনায় আটককৃত দুইজন ও পলাতক এক ব্যক্তির বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক।