গফরগাঁওয়ে যাত্রীবেশে অটোরিক্সা ছিনতাই ,আটক-১

প্রকাশিত: ১:১৪ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২৩

অনলাইন ডেস্ক : ময়মনসিংহের গফরগাঁওয়ে যাত্রী বেশে সংঘবদ্ধ ইজিবাইক (ব্যাটারী চালিত অটো রিকশা ) ছিনতাই চক্রের আন্তঃজেলা চোর চক্রের সদস্য নজরুল ইসলাম(৪০) নামে এক জনকে আটক করেছে পাগলা থানা পুলিশ। সকাল ১১ টার সময় উপজেলার নিগুয়ারী ইউনিয়নের পল্টন মোড় থেকে তাকে আটক করা হয়। এ সময় ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত নজরুল র্পাশ্বভর্তি ভালুকা উপজেলার মেদুয়ারী গ্রামের মরহুম হাবিবুল্লাহ সরকারের ছেলে ।

পাগলা থানা সূত্রে জানাযায়, উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের পাচাহার গ্রামের আলম খানের ছেলে সাজিদ প্রতিদিনের ন্যায় গত ২২ মে সোমবার বিকালে যাত্রী পরিবহনের উদ্দেশ্যে অটোরিক্সা নিয়ে বের হয় । পুলের ঘাট থেকে বরমী যাওয়ার কথা বলে নজরুল ইসলাম(৪০) নামে এক যাত্রী অটোরিক্সা ভাড়া করে। শ্রীপুর উপজেলার বরমী এলাকায় গেলে যাত্রী নজরুল ইসলাম গাড়ির চালক সাজিদকে ধাক্কা দিয়ে জোর পুর্বক অটোরিক্সা থেকে ফেলে দেয়। পরে অটোরিক্সা ছিনতাই করে পালিয়ে যায়। এঘটনায় সোমবার রাতে সাজিদের বাবা আলম খান বাদী হয়ে পাগলা থানায় অভিয়োগ দায়ের করেন ।

এই ঘটনার পাগলা থানার এসআই মদন চন্দ্র সিংহ নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে মঙ্গলবার সকাল ১১টায় নজরুল ইসলামকে নিগুয়ারী ইউনিয়নের পুলের ঘাট এলাকা থেকে তাকে আটক করে । পরে তার দেয়া তথ্যে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করা হয়। পাগলা থানা ওসি রাজু আহাম্মমদ বলেন ,এ ঘটনায় থানায় একটি ছিনতাইয়ের মামলা হয়েছে। আটক নজরুলকে মঙ্গলবার দুপুরে ছিনতাই মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । আন্তঃজেলা চোর চক্রের সদস্য নজরুল ইসলামের বিরোদ্ধে শ্রীপুর ও পাগলা থানায় একাধিক চুরি মামলা রয়েছে।