পটুয়াখালীতে শ্বশুরের ঘরে আগুন দিলেন জামাই

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২৪

অনলাইন ডেস্ক : বউ নিয়ে বিরোধ, আর এর জের ধরে জামাই পুড়িয়ে দিয়েছে নিজের শ্বশুরের ঘর। সোমবার দুপুর আড়াইটার দিকে বাউফল পৌর শহরের ১নং ওয়ার্ডের বাসট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, জয়নাল হাওলাদারের ছেলে ফয়সাল হাওলাদার (২৫) দুই-তিন বছর আগে আপন চাচা রফিক হাওলাদারের মেয়ে আঁখিনুরকে (২২) পরিবারের অসম্মতিতে জোড় করে বিয়ে করে।

এ নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তি চলে আসছিল। ফয়সাল মাদক সেবন করে প্রায়ই স্ত্রী আঁখিনুরকে মারধর করতো। এ কারণে আঁখিনুর অধিকাংশ সময়ই বাবার বাড়ি থাকতো। ফয়সাল ও আঁখিনুরের বাবাসহ এক চাচা একই বাড়িতে পাশাপাশি ঘরে বসবাস করতেন। ঘটনার আগের দিন রোববার রাতে ফয়সাল তার স্ত্রী আঁখিনুরকে জোর করে শ্বশুরের ঘর থেকে তুলে নিয়ে যায়।

এরপর স্থানীয়দের সহায়তার তার বাবা রফিক হাওলাদার আঁখিনুরকে উদ্ধার করে নিয়ে আসে। এতে ক্ষুদ্ধ হয়ে ফয়সাল সোমবার বেলা ১১টার দিকে শ্বশুরের ঘরে গিয়ে হামলা করে টিভি, ফ্রিজ ও অন্যান্য মালামাল ভাংচুর করে।

এ ঘটনার পর রফিক হাওলাদার থানায় অভিযোগ করলে দুপুর ১টার দিকে ওই বাড়িতে পুলিশ গেলে ফয়সাল গা ঢাকা দেয়।

পুলিশ চলে আসার পর দুপুর আড়াইটার দিকে ফয়সাল ফের বাড়ি এসে তার শ্বশুর রফিক হাওলাদারের ঘরে আগুন লাগিয়ে দেয়। সেই আগুনে পাশে থাকা অপর চাচা শ্বশুর শাহআলমের ঘরটিও পুড়ে যায়। অভিযুক্ত ফয়সাল ও তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গাইন বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’