রায়পুরে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে গ্রেপ্তার ৩

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২৪

অনলাইন ডেস্ক : লক্ষ্মীপুরের রায়পুরে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে শুভ ইসলাম রিফাত (১৯), মুরাদ হোসেন (২৮) ও মো. হাছান সাগর (১৯) নামে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকালে উপজেলার সোনাপুর এলাকা থেকে তাঁদের তিনজনকে গ্রেপ্তার করা হয়।পরে দুপুরে নারী ও শিশু নির্যাতনের মামলায় আটককৃত তিনজনকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে ভুক্তভোগী মাদরাসাছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারন করার অভিযোগে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রায়পুর থানায় ছয়জনকে আসামি করে মামলা করেন।

পুলিশের ভাষ্য, অভিযুক্ত যুবকরা নেশাগ্রস্ত। তাঁরা গত বছরের ২৬ অক্টোবর ওই ছাত্রীকে কোমল পানীয়র সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণ করেন। এ ঘটনার ভিডিও ধারণ করে তাঁরা সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে দেন এবং ভুক্তভোগীর পরিবারের সদস্যদেরও তা পাঠান। এ ঘটনার পর সোমবার সকালে উপজেলার সোনাপুর এলাকা থেকে অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রায়পুর থানার অ়ফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, নির্যাতিত ছাত্রীর বাবা বাদী হয়ে ছয়জনকে আসামি করে থানায় মামলা করার পর অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করা হয়। পরে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।