হালুয়াঘাটে যুবকের উপর হামলা চালিয়ে টাকা ছিনতাই

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২৩
হালুয়াঘাটে যুবকের উপর হামলা চালিয়ে টাকা ছিনতাই

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট ঃ হালুয়াঘাটে পূর্ব বিরোদের জের ধরে পরিকল্পিত ভাবে এক যুবকের উপর অতর্কিত হামলা চালিয়ে নগদ টাকা ছিনতাই করার অভিযোগ উঠেছে।

গত মঙ্গলবার সন্ধায় পৌরশহরের পাগলপাড়া ব্রীজ সংলগ্ন আক্তারের চালের দোকানের সামনে পরিকল্পিত ভাবে অতর্কিত হামলা চালিয়ে নগদ টাকা ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী নয়াপাড়া গ্রামের আলহাজ্ব আব্দুর রাজ্জাক এর পুত্র আহত আশরাফুল ইসলাম(৪৫) একই গ্রামের মৃত সুরুজ আলী মংলা এর পুত্র কামরুজ্জামান,আক্তারুজ্জামান,মনিরুজ্জামান ও আব্দুস সালামের পুত্র আশরাফুলসহ অজ্ঞাত নামা ১০/১২ জনকে বিবাদী করে হালুয়াঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত আশরাফুল ইসলাম সাংবাদিকদের জানান, আমাদের পরিবারের লোকজনসহ গ্রামের সর্বসাধারণ সরকারি হালটের রাস্তার উপর দিয়ে যাতায়ত করেন। উক্ত হালটের জায়গাটি কামরুজ্জামান,আক্তারুজ্জামান,মনিরুজ্জামান রাস্তার জায়গাটি কেটে পুকুর খনন করে। এ ঘটনায় আমি বাদা নিষেদ করায় আমার পরিবারের সাথে বিরোদের সূত্রপাত ঘটে। এ ঘটনায় সহকারী কমিশনার বরাবর আমি একটি লিখিত অভিােগ দায়ের করি। এর প্রেক্ষিতে উক্ত বিবাদীরা আব্দুস সালামের পুত্র আশরাফুল এর নির্দেশে গত মঙ্গলবার দিন সন্ধায় বাড়ি থেকে হালুয়াঘাট বাজারে আসার পথে পাগলপাড়া ব্রীজ সংলগ্ন আক্তারের চালের দোকানের সামনে পরিকল্পিত ভাবে উল্লেখিত বিবাদীসহ অজ্ঞাত নামা ১০/১২ ভাড়াটিয়া সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে নগদ ২৭ হাজার টাকা, তিনটি সিম কার্ডসহ একটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। আমাকে হত্যার হুমকি দিয়ে লাশ গুম করে ফেলবে বলে একটি সাদা ষ্ট্যাম্পে টিপসহি ও স্বাক্ষর করিয়ে নেয়। আমাকে পিটিয়ে শরিলের বিভিন্নস্থানে জখম করে। বিবাদীদের কবল থেকে স্থানীয়রা উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

দৈনিক সময় সংবাদ

হালুয়াঘাটে যুবকের উপর হামলা চালিয়ে টাকা ছিনতাই


এ বিষয়ে কোন মামলা মোকাদ্দমা করিলে আমাদের সবাইকে হত্যা করে লাশ গুম করার হুমকি প্রর্দশন করে। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছি। ভুক্তভোগী পরিবারটি প্রশাসনের নিকট সুবিচার কামনা করেন।

এ বিষয়ে কামরুজ্জামানগং বলেন, তাদের বিরোদ্বে আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। নিজেরা নিজেরা মারামারি করে তাদের উপর দোষারোপ করছেন। ছিনতাইয়ের কোন ঘটনা ঘটেনি।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুজ্জামান খাঁন বলেন, ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছেন। ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছেন। তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।