বরিশাল-খুলনা রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ ঘোষণা

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২২

অনলাইন ডেস্ক : ঝালকাঠি বাস টার্মিনালের অফিস কক্ষে পিরোজপুরের এক বাসচালককে আটকে রেখে মারধরের ঘটনায় অনির্দিষ্টকালের জন্য খুলনা-বরিশাল রুটে সকল বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

বুধবার জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. হান্নান শেখ জানান, বিষয়টির সমাধান না হওয়া পর্যন্ত সকাল থেকেই অনির্দিষ্টকালের জন্য এই রুটে বাস চলাচল বন্ধ থাকবে।

তিনি বলেন, ৪ জানুয়ারি দুপুরে ঝালকাঠি বাস টার্মিনালে আমাদের পিরোজপুরের এক সিনিয়র বাসচালক অরবিন্দকে আটকে রেখে মারধর করা হয়েছে। যা নিয়ে স্থানীয় বাসচালকরা ক্ষুব্ধ হওয়ায় বিষয়টির সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

আহত বাসচালক অরবিন্দ কুমার দাস অভিযোগ করে জানান, বরিশাল থেকে যাত্রী নিয়ে এসে মঠবাড়িয়া থেকে প্রতিদিনই খালি বাস নিয়ে যায় এবং পথ থেকে যাত্রী তোলে। এটা করার নিয়ম নাই। বারবার নিষেধ করলেও তারা এটা করে আসছে। বিষয়টিতে আমি বাধা দেওয়ায় মঠবাড়িয়া থেকে গাড়ি নিয়ে যখন বরিশাল যাচ্ছিলাম তখন ঝালকাঠিতে পৌঁছালে আমাকে ধরে নিয়ে অফিস কক্ষে আটকে রাখে। পরে বাসচালক সুমনের নেতৃত্বে বাসের সুপারভাইজার ও হেলপারসহ আরও কিছু লোক আমাকে মারধর করে ও আমার সঙ্গে থাকা নগদ ৩৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে আমাকে স্থানীয়রা উদ্ধার করে নিয়ে আসে। আমি বিষয়টির সুষ্ঠু বিচার চাই।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!