নওগাঁয় করোনা যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরলেন ৯জন

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, মে ১১, ২০২০

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় করোনা যুদ্ধে জয়ী হয়ে ৯জন করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। করোনা জয়ীরা হলেন,রানীনগর উপজেলার দীপা, মোসলেমা ও তুহিন রানা, আত্রাই উপজেলার আনোয়ারা বিবি, সাদিক ও সামাদ, মহাদেবপুর উপজেলার আশা ও সুজিত, মান্দা উপজেলা সাব্বির। এসময় করোনা জয়ীদের প্রত্যেক উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুলের তোড়া উপহার দিয়ে তাদের বিদায় জানানো হয়।

নওগাঁর সিভিল সার্জন ডা: আখতারুজ্জামান আলাল সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত ওই ৯ ব্যক্তিকে ১৪ দিন হোম আইসোলেশনে রেখে চিকিৎসার দেওয়া হয়। ১৪ দিন পর প্রত্যেকের নমুনা পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসে। এরপর তারা পূর্ণ সুস্থ্য হওয়ায় সোমবার বিকেলে তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে।

ছাড়পত্র পাওয়া করোনা জয়ীরা বলেন,প্রথমে করোনা পজিটিভ হওয়ার খবর শোনার পর খুব ভয় পেয়েছিলাম। মনে হয়েছিল আর বোধ হয় বাঁচবো না। কিন্তু গত ১৪ দিন হোম আইসোলেশন থাকার পর আমরা পূর্ণ সুস্থ্য হয়ে গেছি। সময়মত চিকিৎসা সেবা পেয়েছি। কোন অসু্িবধা হয়নি।

এর আগে রবিবার সাপাহার উপজেলার শাহিন নামে করোনা আক্রান্ত এক ব্যক্তি রাজশাহী থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেন। উল্লেখ্য জেলায় এ পর্যন্ত ৭০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।