মেয়েকে বাঁচাতে নদীতে ঝাঁপ, ১৪ ঘন্টা পর উদ্ধার বাবার লাশ

প্রকাশিত: ২:৩৯ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২৩

অনলাইন ডেস্ক : পটুয়াখালীর দশমিনায় মেয়েকে বাঁচাতে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ পিতা ইমতিয়াজ আহমেদ ইমরানের (৩৫) লাশ চৌদ্দ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে।

রবিবার সকাল ৮ টার দিকে উপজেলার আলীপুরা ইউনিয়নের খলিশাখালী এলাকায় সুতাবাড়িয়া নদীর পূর্ব তীরে ইমরানের ভাসমান মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের কর্মী, স্বজন ও স্থানীয়রা মরদেহটি উঠায়।

জানা যায়, এর আগে শনিবার দুপুরে স্ত্রী ফারহানা মুন্নি ও সাত বছরের মেয়ে ইলমাকে নিয়ে উপজেলার আলীপুরা ইউনিয়নের খলিশাখালী গ্রামে নানা শ্বশুর বাড়ী বেড়াতে আসেন ইমরান। ওই দিন বিকেলে স্ত্রী ও মেয়েসহ সুতাবাড়িয়া নদীর তীর এলাকায় ঘুরতে যান তিনি। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মেয়ে ইলমা ওই নদীতে পড়ে যায়। এ সময়ে সাতার না জানা পিতা-মাতা ইমরান ও মুন্নি মেয়েকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়। ঘটনাস্থলের আশেপাশে থাকা স্থানীয়রাও নদীতে ঝাঁপ দিয়ে শিশু ইলমা ও তার মা মুন্নিকে জীবিত উদ্ধার করতে সক্ষম হলেও নিখোঁজ হন ইমরান। খবর পেয়ে ফায়ার সার্ভিস, উপজেলা প্রশাসন, পুলিশ ও স্থানীয়রা উদ্ধার কার্যক্রম চালায়।
নিহত ইমরান বরিশাল মহানগরীর পশ্চিম বগুড়া রোড এলাকার বাসিন্দা মৃত আহসানউল্লাহ জাহাঙ্গীরের ছেলে।

দশমিনা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার বলেন, আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।