মুন্সীগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় পুলিশ সদস্যসহ নিহত ২, আহত-৩

প্রকাশিত: ২:৪৩ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২৩

অনলাইন ডেস্ক : পদ্মা সেতুর মুন্সীগঞ্জের লৌহজং অংশে মাইক্রোবাস চাপায় এক পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। রোববার সকালে পদ্মা সেতুর উত্তর থানা এলাকায় এঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম আব্দুল মোতালেব। তিনি টাঙ্গাইলের বাসিন্দা। তিনি মুন্সীগঞ্জ ট্রাফিক পুলিশ বিভাগে কর্মরত ছিলেন।ঘটনার সময় কর্তব্যরত অবস্থায় ছিলেন।

নিহত অপর নারীর পরিচয় পাওয়া যায়নি। মুন্সীগঞ্জ ট্রাফিক পুলিশ পরিদর্শক (টি আই এডমিন) বজলুর রহমান জানান, সকাল পৌনে ১০ টার দিকে একটি মাইক্রোবাস পদ্মা সেতুর দিকে যাচ্ছিলো।গাড়িটি পদ্মা সেতু উত্তর থানার সামনে আসে। সে সময় মহাসড়কের পাশে থাকা অটোরিকশা গুলো এক পাশ থেকে অন্যপাশে যাচ্ছিলো। মাইক্রোটি সেতুর টোলপ্লাজার দিকে অগ্রসর হওয়ার সময় আকস্মিক একটি অটো সড়ক পার হওয়ার চেষ্টা করে। এ সময় অটোরিকশাটিকে বাঁচাতে গিয়ে মাইক্রোবাস চালক তার গাড়িটি এক নারী ও আমাদের পুলিশ সদস্য মোতালেবসহ একটি দোকানের ভিতর উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলে মোতালেব ও ওই নারী মারা যায়।

এছাড়াও দোকানে থাকা আরো তিনজন গুরুতর আহত হয়। আহত ও নিহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে |