ফুলপুরে ২৫শত কেজি ভারতীয় চিনিসহ চোরাকারবারী গ্রেফতার

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, জুন ৪, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহ জেলার ফুলপুর থানাধীন বওলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২,৫০০ কেজি ভারতীয় চিনিসহ ০১(এক) জন চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, ময়মনসিংহ।

র‌্যাব-১৪ ময়মনসিংহ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শনিবার (৩ জুন) বিকালে র‍্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার ফুলপুর থানাধীন বওলা সাকিনস্থ জনৈক মোঃ লিটন খান এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর তল্লাশি চৌকি পরিচালনা কারে একটি পিকআপ ভ্যান আটক করে। উক্ত পিকআপ ভ্যানে চোরাচালানের মাধ্যমে ভারতীয় চিনি অবৈধভাবে শুল্ক কর ফাঁকি দিয়ে বাংলাদেশে আমদানি করে বিক্রয়ের উদেশ্য বহন করার সময় ফুলপুর থানার বওলা গ্রামের আবু সিদ্দিক এর পুত্র সুমন শেখ (১৯)কে আটক করেন । ধৃত আসামীর দখল হতে ২,৫০০ কেজি ভারতীয় চিনি উদ্ধারসহ একটি পিকআপ ভ্যান জব্দ করেন।

গ্রেফতারকৃত আসামী` কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধান করে জানা যায় যে, ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে চোরাই পথে বিদেশী পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছিলো। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশী পণ্য আমদানির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ধৃত আসামী‘কে ময়মনসিংহ জেলার ফুলপুর থানায় হস্তান্তর করা হয়েছে ।