ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা গেলো দুই বোন

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৩

অনলাইন ডেস্ক : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় বসতবাড়িতে আগুনে পুড়ে ঘুমন্ত দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে উপজেলার রিফাইতপুর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের দিঘলকান্দী বিশ্বাস পাড়ায় এ ঘটনা ঘটে।

মৃত সোনিয়া খাতুন (৭) ও সুমাইয়া খাতুন (২) ওই এলাকার দিনমজুর মোহাম্মদ দুখির মেয়ে। দৌলতপুরে কোনো ফায়ার স্টেশন না থাকাই পাশের ভেড়ামারা ও মিরপুর ফায়ার স্টেশনে খবর দেওয়া হয়।

মিরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা সবুজ হোসেন বলেন, বুধবার বিকেলের দিকে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে যায়। যখন আগুন লাগে, তখন ওই দুই শিশু ঘুমিয়ে ছিলে বলে পরিবারের লোকজন জানায়। ফায়ার সার্ভিসের প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও বলেন, ওই বাড়ির রান্নাঘরের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডের ঘটনায় প্রতিবেশী ওসমান আলীর বাড়িও ভস্মীভূত হয়।

এ বিষয়ে রিফাইতপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ বাবলু বলেন, আমি অগ্নিকাণ্ডের ঘটনা শোনার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। ক্ষতিগ্রস্তরা জানিয়েছে তাদের দুই পরিবারের প্রায় পাঁচ লাখ টাকারও বেশি মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে এবং দুখির দুই শিশু মেয়ের মৃত্যু হয়েছে।

দিঘলকান্দী পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক এসআই জামাল বলেন, পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।