খুলনা মানুষের কল্যানে কাজ করছেন ট্রফিকের ডিসি

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

আতিয়ার রহমান,খুলনা : খুলনা মানুষের কল্যানে কাজ করছেন ট্রফিক বিভাগের ডিসি গতকাল মঙ্গলাবার সাকালে নগরীর সোনাডাঙ্গা বাস ট্রারমিনাল,খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল,রুপসা ঘাট,গল্লামারী সহ এলাকায় ঘুরে ঘুরে বিনা মুল্যো কঘ-৯ টি ম্যাক্স বিতারণ করেন ট্রাফিকের কর্মকর্তারা।

এই সময় উপস্তিত ছিলেন খুলনা মেট্রাপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের (ডিসি) ডিপুটি পুলিশ কমিশনার রিয়াজ উদ্দিন (পিপিএম) যায়যায়দিনকে বলেন,মহামরী করোনা ভায়রাস বিশ্বে সব যায়গাতে মহামরী আকারে ধারণ করেছেন।স্বস্থ্য বিধি মেনে সাধরন মানুষকে চলাছল করতে এবং মানবতা কল্যানে তিনি নিজ্বস¦ তহবিল থেকে এক হাজার পথ যাত্রিদের ম্যাক্স পরিয়ে দেন। সোনাডাঙ্গা বাস ট্রারমিনাল থেকে আকবার আলি জানান,বর্তমানে মানুষের মনের মধ্যে যায়গা করে নিয়েছে পুলিশ। পুলিশ জনতা জনতায় পুলিশ।

সাধরন মানুষরা ম্যাক্স পেয়ে খুব খুশি বলে মনে করেন তারা। ট্রাফিকের সারর্জেন্টরা জিবনের ঝুকিনিয়ে রাতদিন রাস্তার উপার দাড়িঁয়ে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন,জানঝট মুক্ত খুলনা গড়তে কঠোর ভাবে কাজ করছেন ট্রাফিক বিভাগ কর্মকর্তরা।তাছাড়া সোনাডাঙ্গা মডেল থানার অফিচার ইনর্চাজ মমতাজুল হক বলেন, নগরীরে স্বস্থ্য শিবা মেনে সবাইকে দুরাÍ বজায় রেখে কাজ করার আহবান করছেন।

কোন প্রকার মেট্রো এলাকায় মাক্স ছাড়া বের হলে তাদের মোবাইল কোটের মাধ্যমে সাজা দেওয়া হবে বলে জানান এই কর্মকর্তা। তিনি আর বলেন,আমরা মানুষের কল্যানে কাজ করি,আপনারা ও স্বস্থ্য বিধি মেনে চলার জন্য সবাইকে মহামরী করোনা কে মোকাবলা করার জনৗ কাজ করতে হবে।