ময়মনসিংহে চাঞ্চল্যকর শারফুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামীসহগ্রেফতার ২

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২২

স্টাফ রিপোর্টার : “ময়মনসিংহ জেলার পাগলা থানার চাঞ্চল্যকর শারফুল ইসলাম (৪২) হত্যা মামলার প্রধান আসামীসহ ০২ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিএসসি, ময়মনসিংহ”।
ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার এর পক্ষে কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ইং ১৮ জুলাই২০২২ খ্রি. তারিখেময়মনসিংহ জেলার পাগলা থানার মেদনারটেক গ্রামের চাঞ্চল্যকরশারফুল ইসলাম (৪২) হত্যা মামলার পলাতক আসামীদের বিরুদ্ধে বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে মর্মে সংবাদ পাওয়া যায়। ঘটনার সংবাদ পাওয়ার পরপরই র‌্যাব-১৪ এর একটি চৌকস দল গ্রেফতারী পরোয়ানা জারীকৃত আসামীদের গ্রেফতার করতেজোর তৎপরতা শুরু করে।

পরবর্তীতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে পলাতক আসামীর সুনির্দিষ্ট অবস্থান নির্ণয়ের ভিত্তিতে শারফুল ইসলাম (৪২) হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক প্রধান আসামী ১। মোঃঅমিত (২৬), পিতা- মোঃমিজানুররহমান, ২। মোঃমিজানুররহমান (৫২). পিতা-মৃতইউসুফআলীউভয়সাং- পাগলা মেদনারটেক, উভয় থানা- পাগলা, উভয় জেলা- ময়মনসিংহদ্বয়কের‌্যাব-১৪, সিপিএসসি,টিটিসি,ময়মনসিংহ কর্তৃকগ্রেফতারকরতেসক্ষমহয়।

উল্লেখ্য, মামলার এজাহার পর্যালোচনা জানা যায় যে, মামলার বাদী মাহাবুল ইসলাম এবং বিবাদী মিজানুর রহমান ও মোঃ অমিত গং একই বংশের এবং পাশাপাশি বসবাস করে। তাদের মধ্যে পাগলার মেদনারটেক গ্রামের ইউসুফ আলী প্রাথমিক বিদ্যালয়ের কমিটির সভাপতির পদ নিয়ে বিরোধের জেরে গত ১৮/০৭/২০২২খ্রি. দুপুর অনুমান ১৩.০০ ঘটিকার সময় গ্রেফতারকৃত আসামী মিজানুর রহমান ও অমিতসহ অন্যান্য আসামীরা বাদীর বসত বাড়ীতে অনধিকার প্রবেশ করে বাদী, বাদীর ভাই ভিকটিম মৃত শারফুল ইসলাম এবং বাদীর স্ত্রীকে এলোপাথারি মারপিট করে গুরুতর জখম করে।

উক্ত ঘটনায় ভিকটিম মৃত শারফুল ইসলামের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকলে কলেজে ভর্তি করা হয়। সেখানে ১৭ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর গত ০৬/০৮/২০২২খ্রি. তারিখের মৃত্যুবরণ করেন।

এব্যাপারে ভিকটিমেরভাই বাদী হয়ে গ্রেফতারকৃত আসামীসহ মোট ০৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যাহা পাগলা থানারমামলানং- ০৯, তারিখ- ১৯/০৭/২০২২খ্রি, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/ ৩০৭/৩৫৪/৩৮০/৫০৬/১১৪, সংযুক্ত ধারা- ৩০২/৩৪ পেনাল কোড।

ধৃত আসামীদ্বয় বিজ্ঞ আদালতে সোপর্দ করার নিমিত্তেপাগলাথানায়হস্তান্তর করা হয়।