খুলনায় এএসআই’র শিশু পুত্র জশ হত্যায় মামলা, চাচা গ্রেফতার

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

মো:আতিয়ার রহমান খুলনাঃ খুলনার বটিয়াঘাটায় এএসআই অমিত কুমার মন্ডলের ছেলে জশ মন্ডলকে (৫) হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) বাবা এএসআই অমিত কুমার মন্ডল নিজে বাদী হয়ে তার ভাই অনুপ কুমার মন্ডলকে আসামি করে বটিয়াঘাটা থানায় মামলাটি দায়ের করেন।

এ মামলায় পুলিশ আসামি অনুপ কুমার মন্ডলকে গ্রেফতার করেছে। এজাহারে উল্লেখ করা হয়, ২০১৫ সালে তার ভাই অনুপ কুমার মন্ডল তার স্ত্রী তনুশ্রী মন্ডলের সাথে জোরপূর্বক খারাপ আচরণ করতে গিয়েছিল। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তনুশ্রী মন্ডলকেও হেফাজতে নিয়েছে।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) উজ্জল দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বটিয়াঘাটার ফুলতলা গ্রামের অমিত কুমার মন্ডল ঢাকার বাড্ডা থানায় কর্মরত রয়েছেন। স্ত্রী তনুশ্রী মন্ডল ও শিশু ছেলে জশ তার সাথে ঢাকায় থাকেন।

রোববার রাত ৮টার দিকে তনুশ্রী ও জশ ঢাকা থেকে খুলনার বটিয়াঘাটা ফুলতলা গ্রামে রাসপুঁজায় বেড়াতে আসেন। সোমবার সকালে জশের মরদেহ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে। নিহতের গলায় কালো দাগ রয়েছে।বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) উজ্জল দত্ত জানান, নিহত শিশুর কাকা অনুপ মন্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। শিশুটির মা অনুশ্রী মন্ডলকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।তিনি বলেন, পরকীয়া সম্পর্কের জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে।

এছাড়া ঘটনার পিছনে পারিবারিক কলহ বা তৃতীয় কোন ব্যক্তি আছে কিনা এসব বিষয়কে সামনে রেখে তদন্ত শুরু হয়েছে।