যশোরে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২০

অনলাইন ডেস্ক :যশোরের বাঘারপাড়া উপজেলার কেষ্টপুর এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও দুজন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর প্রায় দুই ঘন্টা চেষ্টায় আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন, যশোর শহরের বেজপাড়া মেইন রোড এলাকার আক্তার হোসেনের ছেলে শামীম হোসেন (২৮) ও বারান্দীপাড়া মোল্লাপাড়া এলাকার রমজান আলীর ছেলে শাওন হোসেন (২৫)।

প্রত্যক্ষদর্শী ও নিহত শামিমের ভাই সাদ্দাম হোসেন জানান, শামীম ও শাওন মোটরসাইকেলে যশোর থেকে মাগুরার দিকে যাচ্ছিলেন। যশোর-মাগুরা সড়কের কেষ্টপুর নামকস্থানে পৌঁছালে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক ও আরোহী দুইজনই নিহত হয়। এছাড়া ট্রাকটি সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে ট্র্রাকের ভেতরেই ড্রাইভার আটকা পড়েন ও হেলপার সড়কের পাশে ছিটকে পড়ে আহত হয়।

খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জুম্মান খান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় নিহতদের উদ্ধার করা হয়। এছাড়া ফায়ারসার্ভিসের সহায়তায় দুই ঘন্টার চেষ্টায় আহত ট্রাক ড্রাইভারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ট্রাক ড্রাইভার ফজলুর রহমান (৬০) ময়মনসিংহয়ের মুক্তাগাছা উপজেলার মঙ্গলসেন গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।