হালুয়াঘাটে বিএনপি নেতা আলহাজ্ব আলী আজগর’র ইন্তেকাল

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২১

এম.এ খালেক, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

শুক্রবার সন্ধা আনুমানিক ৭ ঘটিকার সময় হঠাৎ শাররিক অবস্থার অবনতি হওয়ায় রাজধানীর নিজ বাসা থেকে হাসপাতালে নেওয়ার পথে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন। হালুয়াঘাট উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলহাজ্ব আলী আজগর এর মৃত্যুর খবর নিশ্চিত করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাদিম আহমেদ।

তিনি বলেন, আলহাজ্ব আলী আজগর এর মৃত্যুতে উপজেলাবাসী এক জন বর্ষীয়ান নেতাকে হারিয়েছেন। যা পূরণ হবার নয়। দলমত নির্বিশেষে তিনি ছিলেন সবার উর্দ্ধে।

মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন তিনি। আলহাজ্ব আলী আজগর এর মৃত্যুতে শোক জানিয়েছেন ময়মনসিংহ-১ আসনের সাংসদ ও আমদানি ও রফতানি কারক গ্রুপ এর সভাপতি জুয়েল আরেং। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন পাশাপাশি মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আলহাজ্ব আলী আজগর এর মৃত্যুতে হালুয়াঘাট প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


জানা যায়, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দশকে বুকে ধারণ করে বিগত ২০০৬ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন গণতন্ত্রের আপসহীন নেত্রী সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিকট আনুষ্ঠানিক ভাবে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন এই বর্ষীয়ান নেতা। তিনি হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ১৯৮৭ ও ২০০৯ সালে দুই মেয়াদে দ্বায়িত্ব পালন করেন। এর পূর্বে ২০০৬ ও ২০০৮ সালে এবং সর্বশেষ ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মনোনয়ন চেয়ে ছিলেন।