ভালুকায় গাজার চালান ধরতে এসে প্রাণ দিলো র‌্যাব-সদস্য, ৩০ কেজি গাজা উদ্ধার

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

ভালুকা(ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার: ময়মনসিংহের ভালুকায় গাজার চালান ধরতে এসে প্রাণ দিলো র‌্যাব-১,এর পোরাবাড়ী ক্যাম্পের কনেস্টেবল-৫০৮ ইদ্রিস মোল্লা (২৮) নামের এক র‌্যাব সদস্য। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

জানা যায়,১৪ ফেব্রোয়ারী রবিরার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহগামী হাজী এন্টার প্রাইজের একটি ট্রাক-ঢাকা মেট্রো-ড-১৪-৩৫৮১ করে গাজার চালান যাওয়ার সংবাদ পেয়ে পোরাবাড়ী র‌্যাব-১,ক্যাম্পের ডিএডি গোলাম মোস্তফার নেতৃত্বে অফিসের সামনে ট্রাকটিকে ব্যারিকেট দিলে ট্রাক ব্যারিকেট ভেঙ্গে পালিয়ে যায়।

পরে ডিএডি মোস্তফা কনেস্টেবল ইদ্রিস মোল্লাকে নিয়ে মটর সাইকেল যোগে ট্রাকটিকে ধাওয়া করে। গাজা ব্যাবসায়ীরা টের পেয়ে গাড়ী থেকে ৩০ কেজির একটি গাজার বস্তা ফেলে দিলে ডিএডি মোস্তফা মটর সাইকেল থেকে নেমে গাজার বস্তা কুড়াতে গেলে ইদ্রিস মোল্লা মটর সাইকেল নিয়ে একাই ট্রাকটিকে ধাওয়া করে ভালুকা উপজেলার হবিরবাড়ী কোকাকোলা ফ্যক্টোরীর সামনে এসে ট্রাকটিকে আবার ব্যারিকেট দেয়।

এসময় ট্রাকটি মটর সাইকেলটিকে লক্ষ্য করে উপর দিয়ে চালিয়ে দিলে ঘটনাস্থলেই ইদ্রিস মোল্লা মারা যায়। ইদ্রিস মোল্লার বাড়ী মানিকগঞ্জ জেলার ঘিওর থানার কেল্লাই গ্রামের ইমন মোল্লার ছেলে। ভরাডোবা হাইওয়ে পুলিশ র‌্যাব সদস্য ইদ্রিস মোল্লার লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।