নোয়াখালীর চৌমুহনীতে স্বতন্ত্র এবং হাতিয়ায় আ’লীগের মেয়র

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

সময় সংবাদ ডেস্কঃনোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী এবং হাতিয়ায় আওয়ামী লীগের বিজয়ী হয়েছেন।

স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ খালেদ সাইফুল্যাহ নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য মামুনুর রশীদ কিরনের বড় ভাই। তিনি ১৩ হাজার ৪১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে আক্তার হোসেন ফয়সল পেয়েছেন ১০ হাজার ৯৩৬ ভোট। আক্তার হোসেন ফয়সর আগেও দুইবার চৌমুহনী পৌরসভার মেয়র ছিলেন।

ভোট গণনা শেষে শনিবার রাতে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম এ ফলাফল ঘোষণা করেন। ফলাফল ঘোষণাকালে তিনি বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট গ্রহণ চলাকালে কোথায়ও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

অপরদিকে জেলার হাতিয়া পৌরসভার নির্বাচনে জয়লাভ করেছে নৌকার প্রার্থী কে এম ওবায়েদ উল্যাহ বিপ্লব। তিনি পেয়েছেন ১৬ হাজার ৯৯৮ ভোট। আর তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির কাজী আবদুর রহিম পেয়েছেন দুই হাজার ৮৫৫ ভোট। ভোট গণনা শেষে শনিবার রাতে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ ফলাফল ঘোষণা করেন।

এ সময় তিনি জানান, ভোট গ্রহণ চলাকালে পৌরসভার ১৩টি কেন্দ্রের সব কয়টিতে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হয়েছে। কোথায়ও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।