বর্তমান সরকার অসহায় দুস্থদের পাশে আছে: জেলা প্রশাসক

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

নিউজ ডেস্কঃ মানিকগঞ্জের জেলা প্রশাসক এস.এম ফেরদৌস বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় দুস্থ মানুষের পাশে আছেন এবং সব সময় মানবিক সহযোগিতা করে আসছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নির্দেশনায় করোনাভাইরাসের মতো কঠিন দুর্যোগেও অসহায় দুস্থ মানুষের পাশে ব্যাপক ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বর্তমান সরকার, প্রশাসন, জনপ্রতিনিধি মানবিক সহযোগিতা নিয়ে করোনাভাইরাস,বন্যা,নদী ভাঙ্গন,শীতার্তসহ যে কোন দুর্যোগে অসহায় দুস্থ্ মানুষের পাশে আছে থাকবে।

শুক্রবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মানিকগঞ্জ জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় অসহায় দুস্থ্ তিনশত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এস এম ফেরদৌস এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান, উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, উপজেলা সহকারী কমিশনর (ভুমি) জুয়েল আহমেদ, জেলা ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা মো আওলাদ হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম, ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন আবুল, ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এমদাদুল হক তালুকদার, প্রধান শিক্ষক রেজাউল করিম সহ স্থানীয় ব্যক্তিবর্গ।