​ব্যবসায়ীর ওপর হামলা, জলঢাকায় মানববন্ধন

প্রকাশিত: ১:৫৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২০

অনলাইন ডেস্ক : নীলফামারীর জলঢাকায় কাপড় ব্যবসায়ী শাহ আরিফ চৌধুরীর উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে কাপড় ব্যবসায়ী মালিক সমিতি। শনিবার সকাল ১১ থেকে দুপুর ১২ টা পর্যন্ত মানববন্ধনে পৌরসভার সকল কাপড় ব্যবসায়ীসহ বিভিন্ন স্তরের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এসময় ব্যবসায়ীরা অবিলম্বে আরিফ চৌধুরীকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে সন্ত্রাসীদের দ্রুত সময়ে গ্রেফতারের দাবী জানান এবং পৌর শহরের বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপনের দাবী তোলেন মানব বন্ধন থেকে। বক্তব্য রাখেন ব্যবসায়ী আলহাজ্ব তমিজ উদ্দিন, আলহাজ্ব মশিউর রহমান বাবু, আহত আরিফ চৌধুরীর বড় ভাই আবু বক্কর চৌধুরী, হাফিজুর রহমান প্রমুখ। এর আগে শুক্রবার রাতে ব্যবসায়ীরা প্রতিবাদ সভা করে। এ বিষয়ে জলঢাকা থানা ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আরিফ চৌধুরীর উপর হামলার ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য শুক্রবার ভোরে ফজরের নামাজ পড়তে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হন কাপড় ব্যবসায়ী আরিফ চৌধুরী। প্রথমে তাকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক দেখে দ্রুত উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরিবারের পক্ষ থেকে তার বড় ভাই আবু বক্কর চৌধুরী বলেন, আশংকা জনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য আরিফ চৌধুরীকে শনিবার এয়ার এ্যাম্বুলেন্স করে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।