চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক : চুয়াডাঙ্গায় সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় সোলাইমান( ৬০) নামের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। আজ (১৭ জুন) বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল আইসোলেশন ওয়ার্ডে তিনি মারা যান। সোলাইমান দামুড়হুদা উপজেলার দর্শনা বাস্ট্যান্ড পাড়ার মৃত গিয়াস উদ্দীনের ছেলে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শামিম কবীর জানান, গত ১৫ মে দামুড়হুদা স্বাস্থ্য কেন্দ্র সোলাইমানের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয় এবং তাকে নিজ বাড়িতে আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয় ।

গতকাল মঙ্গলবার সকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে তার স্বজনরা ১৬ জুন মঙ্গলবার রাত ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে তাকে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছিল। আজ বুধবার সকাল থেকে তার অবস্থার অবনতি হতে থাকে চিকিৎসকরা চিকিৎসার সার্বিক ব্যবস্থা নেওয়ার পরে বেলা সাড়েন১১টার দিকে সোলাইমান মারা যায়।

তিনি আরো জানান, স্বাস্থ্যবিধি মেনে তার মৃতদেহ দাফনের সার্বিক ব্যবস্থা নেওয়া হয়েছে। এ নিয়ে চুয়াডাঙ্গা জেলায় মোট আক্রান্ত ১৪৪ জনের মধ্যে ২ জনের মৃত্যু এবং ৮৯ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে। বাকিরা হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছে।