হালুয়াঘাটে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী পালিত

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০২৩

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট ঃ জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে ১৫ আগষ্ট হালুয়াঘাট উপজেলায় নানা কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করেছে উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসন।

জানা যায়, উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যজ ধারন, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। পাশাপাশি উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বরে স্বাধীনতার মহান স্থপতি জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুব রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ ১ আসনের সংসদ সদস্য জুয়েল আরেং, উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, হালুয়াঘাট পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুর রশিদ, মোরশেদ আনোয়ার খোকন, সন্মানিত সদস্য ফারুক আহমেদ খাঁন, বীরমুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য কাঞ্চন কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) জিনিয়া জামান , হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায় প্রমুখ।

যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, হালুয়াঘাট প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠান এবং উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর জীবনাদর্শের নানা দিক সম্পর্কে আলোকপাত করেন।