জামালপুরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

প্রকাশিত: ১:২৩ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২৩

অনলাইন ডেস্ক : জামালপুরের সদর উপজেলায় পুকুরের পানিতে ডুবে সমবয়সী চাচতো দুই বোনের মৃত্যু হয়েছে। সেমবার দুপুর ১২ টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ভেলা পিঙ্গলহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, একই এলাকার সাদ্দাম হোসেনরে মেয়ে শুকরিয়া (৭), এবং এরশাদ হোসেনের মেয়ে আতিয়া (৭)। তারা উভয়িই গোদাশিমলা নূর-এ-মদিনা কিন্টারগার্ডেন মাদ্রাসার প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছিলো।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, শিশু শুকরিয়া ও আতিয়া বাড়ির পেছনের পুকুরপাড়ে খেলছিল। একপর্যায়ে তাদের সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। পরে পুকুরের পানিতে তাদের ভাসতে দেখা যায়। স্থানীয়রা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. সৌমিত্র কুমার বণিক জানান, দুপুর দেড়টার দিকে ওই দুই শিশুকে জরুরি বিভাগে আনা হয়। এ সময় তাদের দু’জনকেই মৃত অবস্থায় পাওয়া যায়।

শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আয়ুব আলী খান বিষয়টি নিশ্চিত করে বলেন, পানিতে ডুবে একইসাথে দুই চাচাতো বোনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।