খুলনায় গা‌ড়ির চাপায় স্কুল ছা‌ত্রের মৃত্যু, চালক গ্রেফতার

প্রকাশিত: ১:২৫ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২৩

অনলাইন ডেস্ক : খুলনা র‌্যা‌বের অ‌ভিযা‌নে গা‌ড়ি চাপায় স্কুল ছা‌ত্রের মৃত্যু, ঘাতক চালক র‌্যাবের হাতে গ্রেফতার র‌্যাব জানান, বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

ভিকটিম তারিফ (১৫) স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র। গত ২৫ মার্চ ভিকটিম নিজ বাড়ী হতে তার শিক্ষকের সাথে মোটর সাইকেল যোগে প্রাইভেট পড়ার জন্য বারবাজার উদ্দেশ্যে রওনা হয়।

পথিমধ্যে আসামী ঘাতক ট্রাক্টর চালক মিথুন একটি রেজিস্ট্রেশন বিহীন ট্রাক্টর ট্রলি বেপরোয়াভাবে দ্রুত গতিতে চালিয়ে ভিকটিম ও তার শিক্ষককে বহন করা মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দেয়। ধাক্কার আঘাতে ভিকটিম রাস্তায় ছিটকে পড়লে ট্রাক্টর ট্রলির চাকা ভিকটিমের মাথার উপর দিয়ে চালিয়ে চলে যায়।

ফলে ভিকটিম এবং শিক্ষক গুরুতর জখমপ্রাপ্ত হয়। স্থানীয় লোকজন ভিকটিমদ্বয়কে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম স্কুল ছাত্র তারিফকে মৃত ঘোষণা করেন। উক্ত বিষয়ে ভিকটিমের মামা বাদী হয়ে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকেই আসামী আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যশোরসহ বিভিন্ন জেলায় পালিয়ে বেড়ায়। র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল আত্মগোপনে থাকা হত্যাকারী মিথুনকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। পরবর্তীতে র‌্যাব তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীর অবস্থান নিশ্চিত করে।

এরই ধারাবাহিকতায় ২৩ মে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল যশোর জেলার চৌগাছা থানাধীন আড়কান্দি এলাকায় অভিযান পরিচালনা করে আত্মগোপনে থাকা প্রধান পলাতক আসামী-মিথুন(৩০), থানা-চৌগাছা, জেলা-যশোরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে উক্ত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।