কলারোয়ায় সন্ত্রাসী তোফাজ্জেল গ্রেপ্তার, ধস্তাধস্তিতে কয়েক পুলিশ আহত

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

অনলাইন ডেস্ক : ডিবি পুলিশ পরিচয়ে গ্রেপ্তারের নামে অপহরণ পূর্বক চাঁদাদাবী ও চাঁদা আদায়ের অভিযোগে দায়েরকৃত মামলার আসামী তোফাজ্জেল হোসেনকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ।

শনিবার ভোরে জেলার কলারোয়া উপজেলার পাইকপাড়া গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে কলারোয়া থানায় বিগত ২০১৮ সালের ১২ আগষ্ট দন্ড বিধির ১৭০.৩২৩.৩৬৪.৩৮৫.৩৮৬.৩৮৭.৩৪ ধারামতে মামলা দায়ের করা হয়। মামলা নং- ১০।

সিআইডি সাতক্ষীরা অফিসে দায়িত্বরত উপ-পুলিশ পরিদর্শক ইউসুফ হোসেন এক বার্তায় জানান, বিগত ২০১৮ সালের ৫ আগষ্ট রাত ১১টার দিকে জেলার কলারোয়া থানাধীন পাইকপাড়া গ্রামের আহম্মদ আলীর বাড়ির পেছনে ডিবি পুলিশ পরিচয়ে ধৃত আসামী তোফাজ্জেল হোসেনসহ তার সঙ্গীরা ওই গ্রামের অনার্স পড়ুয়া ছাত্র ওসমান দালালকে তুলে নিয়ে বেদম মারপিট করে ১লাখ টাকা চাঁদাদাবি করে। দাবীকৃত চাঁদার ৩৫ হাজার টাকা নগদ গ্রহণ পূর্বক ওসমান দালালকে ছেড়ে দেয়।

এদিকে উক্ত মামলার অপর আসামী মঈন উদ্দীন জামান, তাইফুন আটক হয়ে আদালতে ১৬৪ ধারার জবানবন্দিতে স্বীকার করেন। এরপর থেকে এমামলার অপর আসামী ধৃত তোফাজ্জেল হোসেন দীর্ঘদিন পলাতক থাকে। এরই মধ্যে মামলাটি সিআইডির উপর ন্যাস্ত হয়। কিন্তু আসামী তোফাজ্জেল দীর্ঘদিন পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সিআইডি পুলিশের একটি দল অভিযান চালিয়ে আসামীর নিজ এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় আসামী পালানোর চেষ্টার এক পর্যায়ে ধস্তাধস্তিতে উপ-পুলিশ পরিদর্শক ইউসুফ হোসেন গুরুত্বর জখন হন। একই সাথে সঙ্গে থাকা অন্য পুলিশ সদস্যরাও কমবেশি আহত হন। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।