নান্দাইলে ছোট ভাই টাকা না দেয়ায় বড় ভাইকে খুন

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২৩

অনলাইন ডেস্ক ; ময়মনসিংহের নান্দাইলে ছোট ভাই টাকা না দেওয়ায় বড় ভাইকে খুন করেছে করা হয়েছে। পাওনা টাকা নিয়ে মারামারির ঘটনায় কফিল উদ্দিন (৫৬) নামে একজন নিহত হয়েছেন। শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের লংপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কফিল উদ্দিন মৃত আব্দুল মজিদ ওরফে ফরস আলীর ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, কফিল উদ্দিনের ছোট ভাই বাচ্চু মিয়া স্থানীয় শান্তিনগর বাজার সংলগ্ন কিছু জমি স্থানীয় আব্দুর রহিমের কাছে বিক্রি করেন।এই বিক্রিতে সহযোগিতা করেন একই গ্রামের আলাল উদ্দিনের ছেলে আ. আউয়াল। এই সহযোগিতার জন্য আউয়ালকে ১০ হাজার টাকা দেয়ার কথা ছিল। টাকা দিতে বিলম্ব হওয়ায় দুপুরের দিকে বাচ্চু মিয়াকে মারধর করেন আউয়াল মিয়া।

সন্ধ্যায় এই সমস্যা সমাধানের জন্য আউয়াল মিয়াকে স্থানীয় শান্তিনগর বাজারে ডেকে কথা বলেন কফিল উদ্দিন। এ সময় দুজনের মধ্যে ব্যাপক হাতাহাতির ঘটনা ঘটে। এতে কফিল উদ্দিন গুরুতর আহত হন।পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার জন্য অটোরিকশায় তোলার সময়ই তিনি মারা যান।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ এ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।