সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২৩

অনলাইন ডেস্ক : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় আবু মুসা ছোটন নামে এক সাবেক ছাত্রলীগ হত্যা করেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।এ সময় পলাশ মিয়া নামে এক যুবককে আটক করেছে স্থানীয় জনতা। ।

নিহত আবু মুসা ছোটন উপজেলার শ্রতিধর হাজির স্কুল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইফতারের পর শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনের বাড়িতে যান। এ সময় জরুরি আলাপের কথা বলে তাকে স্কুল মাঠে ডেকে আনেন। একপর্যায়ে কথা কাটাকাটি শুরু হলে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনকে মারধর শুরু করেন।

পরে ছোটনের চিৎকারে স্থানীয়রা ছুটে এলে পলাশ মিয়া ছোটনকে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পেটে ঢুকিয়ে দেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল বলেন, `এ ঘটনায় পলাশ মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। কী কারণে ছোটনকে হত্যা করা তা তদন্ত শেষে বলা যাবে’।