দেশে আর হাওয়া ভবন তৈরি করতে দেয়া হবে না: আব্দুর রহমান

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, মে ২২, ২০২২

নিজস্ব প্রতিবেদক : আওয়া মীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, বিগত দিনে বিএনপির শাসন ছিল জঙ্গিবাদ, দুর্নীতি ও দমন-পীড়নের। তাদের সময়ে হাওয়া ভবন তৈরে করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে। বিএনপির অত্যাচারের কথা মানুষ ভুলে যায়নি। দেশে আর হাওয়া ভবন তৈরি করতে দেয়া হবে না।

রোববার সকালে স্থানীয় পঞ্চগড়ে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন শেখ হাসিনার সরকার শতভাগ বিদ্যুতের নিশ্চয়তা দিয়েছে। বিভিন্ন ধরনের ভাতা প্রদান করা হচ্ছে। ২১ হাজার কোটি টাকা কৃষিতে ভুর্তকি দিয়ে উৎপাদন বৃদ্ধিতে কৃষককে সহায়তা দেয়া হচ্ছে। মানুষের মথাপিছু আয় ও প্রবৃদ্ধি বেড়েছে। বিএনপির এগুলো সহ্য হচ্ছে না। তারা নির্বাচনে জয়লাভ করতে পারবে না। তাই নানা ধরনের সরকারের ফর্মুলা দিচ্ছে ষড়যন্ত্র করছে। অবৈধ ও অন্ধকার পথে ক্ষতায় আসতে চাচ্ছে। কিন্ত তাদের সে আশা পূরণ হবে না।

সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় নেতা ডা. রোকেয়া সুলতানা ও মেরিনা জাহান কবিতা এমপি সংসদ সদস্য হাবিবে মিল্লাত ও তানভির শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি কেএম হোসেন আলী হাসান ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।