বাংলাদেশ চার্টার্ড একাউন্ট্যান্সী ছাত্র পরিষদ আজাদ-হেদায়েত প্যানেল জয়ী

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৩

অনলাইন ডেস্ক : বাংলাদেশ চার্টার্ড একাউন্ট্যান্সী ছাত্র পরিষদ নির্বাচনে আজাদ-হেদায়েত প্যানেল বিজয়ী হয়েছে। এ নির্বাচনে সভাপতি পদে মো. রেজাউল আজাদ, সাধারণ সম্পাদক মো. হেদায়েতুল ইসলাম জয়ী হয়েছেন।

শনিবার আজাদ-হেদায়েত প্যানেল ছাড়া অন্য কোন প্যানেল নির্বাচনে অংশগ্রহণ না করায় নির্বাচন কমিশনার এই প্যানেলকে বিজয়ী ঘোষণা করেন।

অন্যান্য পদে নির্বাচিত হলেন- সহ-সভাপতি পদে মোহাম্মদ জালাল উদ্দিন ভূঁইয়া, আব্দুর রহমান ও রাশিদুল ইসলাম মোল্লা। যুগ্ম সচিব মোহাম্মদ শামসুজ্জামান আক্তার ও আজাদ হোসাইন।

নবনির্বাচিত অন্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ছাত্র কল্যাণ সম্পাদক মো. রাজিবুল আলম, কোষাধ্যক্ষ মোহাম্মদ হাসিদুল ইসলাম ইমরান, প্রচার সম্পাদক প্রসেনজিৎ কুমার হালদার, সাংস্কৃতিক সম্পাদক মো. আহসান হাবীব কিরণ, ক্রীড়া সম্পাদক নয়ন শাহ্, মো. নূর হাসান, প্রসেনজিৎ শাহ্, মো. সাইফুল ইসলাম, মো. সিফাতুর রহমান, মো. আশরাফুল ইসলাম, মো. আবু রায়হান, মো. সাদেকুর জামান সাদেক ও নাসির উদ্দিন।

সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, সকল সাধারণ ছাত্র-ছাত্রীদের ভালোবাসা, দোয়া, আস্থা ও ভালোবাসার প্যানেল আজাদ-হেদায়েত প্যানেল বাংলাদেশ চার্টার্ড একাউন্ট্যান্সী ছাত্র পরিষদ (২০২৩-২০২৫) সংগঠনের কর্যক্রমকে গতিশীল করে সামনের দিকে এগিয়ে যাবে।

এই প্যানেলে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩টি সেক্রেটেরিয়াল ও আটটি নির্বাহী সদস্য পদ ধারা গঠিত।