কাউনিয়ায় গৃহবধূকে গণধর্ষণ: চারজন যুবক আটক

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২০

অনলাইন ডেস্ক ; রংপুরের কাউনিয়ায় এক গৃহবধূকে (৩৮) অটো রিক্সা থেকে নামিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার রাতে উপজেলার বেইলিব্রিজ মানসপাড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করেছে এবং আটক করা হয়েছে উপজেলার পূর্ব চানঘাট গ্রামের আব্দুল আখের ছেলে সাজু মিয়া (২২), একাই গ্রামের আব্দুল কাদেরের ছেলে রাজু আহম্মেদ (২০), বল্লভবিষু গ্রামের আবুল কাশেমের ছেলে আহসান কবির সোহান (২৩) ও তার ছোট ভাই আলমগীর হেসেন শুভকে (১৯)।

তথ্যের সত্যতা নিশ্চিত করে কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান জানায়, ওই গৃহবধুঁ বুধবার সন্ধায় কুড়িগ্রামে স্বামীর বাড়ী থেকে অটো রিক্সা যোগে রংপুর মহানগরের সাতমাথা এলাকায় বাবার বাড়ীর ফেরছিলেন। ওই গৃহবধূ সন্ধায় সাড়ে ৭টার দিকে কাউনিয়া উপজেলার বেইলিব্রিজ এলাকায় পৌছিলে পুর্বপরিচিত সাজু মিয়া ওই গৃহবধূকে কথা আছে বলে তাকে অটো রিক্সা থেকে নামিয়ে পাশেই মানসপাড় নির্জন এলাকায় ডেকে নিয়ে যায়। সেখানে সাজু মিয়া ও তার বন্ধু রাজু আহম্মেদ, আহসান কবির সোহান ও আলমগীর হোসেনসহ পাঁচজন ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। রাত সাড়ে ১০ টার দিকে স্থানীয় লোকজন জানতে পেয়ে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে। অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত চার যুবককে আটক করে পুলিশ।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান জানান, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে পাচজনের নামে মামলা দায়ের করেছে। ঘটনার সাথে জড়িত অভিযুক্ত চারজন যুবককে মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার বিকেলে রংপুর আদালতে সোপর্দ করা হয়েছে।