কাউনিয়ায় ৩০ কেজি গাঁজাসহ দুইজন গ্রেফতার

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২০

স্টাফ রিপোর্টার : রংপুরের কাউনিয়ায় ৩০ কেজি গাঁজাসহ আমির হামজা সজীব ও সাহানুর নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩। এ সময় মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি কার্গো ট্রাকও আটক করা হয়। উপজেলার কুর্শা ইউনিয়নের গদাধর মিরবাগ এলাকা থেকে মাদক ব্যবসায়ী ও কার্গো ট্রাকটি আটক করা হয়।

রংপুর র‌্যাব ১৩ মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, লালমনিরহাটের হাতিবান্ধা এলাকা থেকে বিপুল পরিমান গাঁজা বিক্রির উদ্দেশ্যে কাউনিয়া উপজেলার রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের ওপর দিয়ে পাচার করে নিয়ে যাওয়া হচ্ছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল কাউনিয়ার মীরবাগ এলাকায় মেনাজ উদ্দিন ফিলিং স্টেশনের পশ্চিম পাশে অভিযান চালিয়ে একটি কার্গো ট্রাকে তল্লাশি করে ৩০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় মাদক ব্যবসায়ী আমির হামজা সজীব ও সাহানুরকে আটক করে র‌্যাব-১৩ এর আভিযানিক দল।

র‌্যাব ১৩ রংপুর এর অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দর থেকে পাথর বোঝাই করে পথিমধ্যে হাতিবান্ধা থানা এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা ক্রয় করে বিক্রি করতে কার্গো ট্রাকের ডালার মধ্যে বোঝাইকৃত ভাঙা পাথরের ওপর ত্রিপল দিয়ে ঢেকে পাবনা জেলার ঈশ্বরদী থানা এলাকায় বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিল।

তিনি জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কাউনিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।