ভালুকায় বরখাস্তকৃত নারী ইউপি চেয়ারম্যান রাণী স্বপদে পূর্ণবহাল

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২০

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার: ময়মনসিংহের ভালুকায় ভিজিএফ এর চাল আত্মসাতের অভিযোগে গ্রেফতার হওয়া ও পরে বরখাস্তকৃত উপজেলার ২নং মেদুয়ারী ইউনিয়নের নারী ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানী উচ্চ আদালতের নির্দেশে পূণরায় দায়িত্ব ফিরে পেয়েছেন।
গত (০১অক্টোবর) বৃহস্পতিবার তিনি দায়িত্ব বুঝে পান। এসময় পূর্ণবহালকৃত চেয়ারম্যান জেসমিন নাহার রানীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন,আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আইয়ূব খান,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মাস্টার, আবুল কাশেম, জসিম উদ্দিন খান বিল্লাল, মোহাম্মদ মাজাহারুল হক, মোহাম্মদ সোহেল মোল্লা, মোজাহিদুল ইসলাম উজ্জল মোল্লা, ইউপি সদস্য শাজাহান খান, ইউপি সদস্য মেয়াজ উদ্দিন, মোস্তফিজুর রহমান, নারী সদস্য আলীমুননেছা প্রমুখ।

উল্লেখ্য উপজেলার মেদুয়ারী ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানী দূযোর্গ ব্যবস্থাপনা অধিদফতরের (ডিডিএম) ভিজিএফ এর চাউল আত্মসাতের অভিযোগে গত দুই মাস পূর্বে গ্রেফতার ও পরে বরখাস্ত হন। ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানী জানান, তাকে একটি মহল ষড়যন্ত্রমূলক ভাবে সাজানো চাল আত্মসাতের মামলায় ফাঁসিয়ে ছিলো। আমি রাজনৈতিক প্রতিহিংসা শিকার। পরে উচ্চ আদালতের রায়ে আমি আমার স্বপদ ফিরে পেয়েছি।