দৌলতখানের ইউএনওকে বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২০

স্টাফ রিপোর্টার : ভোলার দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জীতেন্দ্র কুমার নাথকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শরীফের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সিনিয়র সহ সভাপতি জয়নাল আবেদীন ফরাজী।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, ইউএনও জীতেন্দ্র কুমার নাথ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম নবীনবু, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপু।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আইনূন নাহার রেনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাফিজল ইসলাম, মহিলা কলেজের অধ্যক্ষ জাবির হাসনাইনসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সংবাদকর্মীবৃন্দ।

এর আগে প্রেস ক্লাবের পক্ষ থেকে ইউএনও জীতেন্দ্র কুমার নাথকে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। বিদায়লগ্নে সবাই আবেগ আপ্লুত হন এবং চোখের জলে তাকে বিদায় জানান।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ইউএনও জীতেন্দ্র কুমার নাথ দায়িত্ব পালনকালে সবার সহযোগিতার কথা উল্লেখ্য করে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে, বদলীজনিত কারণে সদ্য বিদায়ী ইউএনও জীতেন্দ্র কুমার নাথকে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সামাজিক সংগঠন ও শিক্ষক সমাজ আলাদা ভাবে সংবর্ধনা দেন।

জীতেন্দ্র কুমার নাথ ৩০ তম বিসিএস কর্মকর্তা ছিলেন। ২০১৮ সালের ২৮ মার্চ ভোলার দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন তিনি।

এরই মধ্যে উপজেলার সাধারণ মানুষের কাছে অত্যন্ত আস্থাভাজন, স্পষ্টভাষী ও কর্মতৎপর একজন সরকারি কর্মকর্তা হিসেবে পরিচিত হয়ে উঠেন তিনি।