বঙ্গবন্ধুই বাংলার মনুষকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করেছেন- আমু

প্রকাশিত: ১:৩৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২, ২০২০

ঝালকাঠি প্রতিনিধি : বঙ্গবন্ধুই বাংলার মনুষকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করেছেন বলে মনে করেন ঝালকাঠি-নলছিটি ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। ঝালকাঠিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী স্মরণীয় করে রাখতে ১ জানুয়ারী বুধবার জেলা আইনজীবী সমিতি চত্তরে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের প্রতিকৃতি’র উন্মোচনকালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে, বাংলার মনুষকে সারা জীবন পরাধীন হয়ে থাকতে হত। বঙ্গবন্ধুই বাংলাদেশের মানুষকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করেছেন।

জেলা আইনজীবি সমিতির উদ্যোগে বার লাইব্রেরী চত্বরে জাতীর জনকের প্রতিকৃতি স্থাপন করা হয়েছে। এ সময় জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগ সভাপতি সরদার শাহ আলম, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান মনু, যুগ্ন সাধারন সম্পাদক তরুন কর্মকার, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঝালকাঠিতে অটো গ্যারেজে অগ্নিকান্ডে ২জন আহত,অর্ধ কোটি টাকার ক্ষতি