জুয়ার আসর থেকে ১৮ জুয়াড়ি আটক

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০

নিজস্ব প্রতিবেদক : জয়পুরহাটে জুয়ার আসর থেকে ১৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার রাত সাড়ে ৮টায় পাঁচবিবি উপজেলার জীবনপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, আটক জুয়াড়িরা হলেন, মো. শাহিদুল রানা (৩৫), মো. ইবাদুল ইসলাম (৩০), আইনুল ইসলাম (৩০), মো. আব্দুর রহিম (৬১), মো. আমিনুল ইসলাম আমু (৪৫), মো. আব্দুল হামিদ (৩৫), মো. সোহেল রানা (৩৫), মো. রায়হান (৪২), মো. মাহবুর রহমান (৩৬), মো. রুবেল (৩০), মো. কামরুজ্জামান (২৮), মো. গিয়াস উদ্দিন (৫৮), মো. মাহফুজার রহমান (৩৫), মো. মনোয়ার হোসেন (৩২), মো. মোকছেদুল হক (২৮), মো. এরশাদ আলী (৩৫), মো. মতিয়ার রহমান (৪০) ও মো. আতোয়ার হোসেন (৪৮)।

জানা যায়, পাঁচবিবি উপজেলার জীবনপুর এলাকায় জুয়ার আসর চলছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব সদস্য। অভিযানের সময় র‌্যাব তাদের নিকট থেকে ২০ গ্রাম গাঁজা, দুই সেট তাস, ৫টি মোবাইল সেট, ৮টি সীম কার্ড, ৪টি মেমোরী কার্ড, জুয়া খেলার নগদ ২৯ হাজার ৭০ টাকা উদ্ধার করে।

এ ব্যাপারে পাঁচবিবি থানায় একটি মামলা দায়েরসহ আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ।

জুয়া বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।