রাজশাহীতে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩, আহত ৫

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, আগস্ট ৩, ২০২৩

অনলাইন ডেস্ক : রাজশাহীর মোহনপুরে গরুবাহী ভটভটি, ব্যাটারিচালিত অটোরিকশা ও সাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও পাঁচজন।

বুধবার সকালে রাজশাহী-নওগাঁ মহাসড়কে মোহনপুর উপজেলার কেশরহাট বাকশৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত ব্যক্তিরা হলেন- মোহনপুর উপজেলার মোহনপুর গ্রামের জাহাঙ্গীর আলম (২৮), একই উপজেলার সাকোয়া গ্রামের আবুল হোসেন (৭৫) এবং পাশের বাগমারা উপজেলার জিয়াপাড়া গ্রামের আজিবর রহমান (৪০)। তাঁদের মধ্যে আজিবর গরু ব্যবসায়ী ছিলেন। জাহাঙ্গীর আলম ছিলেন অটোরিকশার চালক। আর আবুল হোসেন ছিলেন বাইসাইকেল আরোহী।

দুর্ঘটনায় আহত ব্যক্তিরা হলেন- অটোরিকশার যাত্রী মোহনপুরের আমরাইল গ্রামের মজিবর রহমান (৬০), একই গ্রামের তৈয়বুর রহমান (৪৫), গরু ব্যবসায়ী বাগমারার গাঙ্গোপাড়া গ্রামের মো. আনসারুজ্জামান (৮০), জিয়াপাড়া গ্রামের ইব্রাহিম হোসেন (৩২) ও ভটভটি চালক মো. মামুন (৩৫)।

মোহনপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল জানান, বাগমারা থেকে তিনটি গরু নিয়ে একটি ভটভটি রাজশাহী মহানগরের সিটি হাটে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল অটোরিকশা। এ সময় ভটভটি ও অটোরিকশার মধ্যে একটি সাইকেল ঢুকে পড়ে। তাতে ত্রিমুখী সংঘর্ষে তিনজন ঘটনাস্থলেই নিহত হন। তাঁদের মরদেহ থানায় নেওয়া হয়েছে। তিনি আরও বলেন, আহতদের উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাঁরা আসার পর আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।